• ভোর ৫:৫৪ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ)

এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ)

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর: সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নামফলক ভাঙ্গার প্রতিবাদে জি আর স্কুল এন্ড কলেজের সামনে পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সংসদ সদস্য লিয়াকত হোসেনকে হুসিয়ারী দিয়ে বলেছেন, সোনারগাঁয়ের সংসদ তার নেতাকর্মীদের নিয়ে আওয়ামীলীগের উন্নয়নের নামফলক ভাংচুর করেছেন। তিনি সকল সন্ত্রাসী দাঙ্গাবাজ ও লুটেরাদের আশ্রয় প্রশ্রয় দিয়েছেন। তিনি আস্তিত্ব বিহীন বিএনপিকে তার ছাতার তলে আশ্রায় দিয়ে সোনারগাঁ’কে অস্থিতিশীল করে তুলছেন। এটা চলতে দেয়া যাবে না। এসময় তিনি সাংসদকে হুসিয়ারী দিয়ে বলেন, আপনি সাবধান হয়ে যান ভাল হয়ে যান। দেশে আরো সংসদ সদস্য ছিল, সোলেমান সাহেবের মতো রাজকারও সংসদ সদস্য ছিল কিন্তু আপনি আওয়ামীলীগের বিরুদ্ধে গিয়ে সে সব কাজকর্ম করছেন তারা সে কাজ করে নাই। আপনি সুযোগ পেয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের মাথা ভেঙ্গে খেতে চাচ্ছেন তা হতে দেয়া যাবে না। আপনি যে কাজ করবেন নেতাকর্মীরা তা প্রতিহত করবে। আপনি ভাল কাজ করেন আমরা পাশে আছি। এসময় উপজেলা চেয়ারম্যান বিগত দিনের নির্বাচনের কথা উল্লেখ করে বলেন, আমরা নির্বাচন করতে চেয়েছিলাম কিন্তু পারেনি। যদি নির্বাচন করতে পারতাম তাহলে আপনি যে ধরনের নেতা আপনার বাক্সে ৬/৭ হাজারের বেশী ভোট পড়তো না। আপনি লটারী পাইয়া সব নেতাকর্মী বাদ দিয়া বিএনপির নেতাকর্মী নিয়া আনোয়ার সাহেবের নামফলক ভাঙ্গেন। আপনি কি করইয়া ভাবেন আনোয়ার সাহেবের জেলা পরিষদের টাকা দিয়া কাম কইরা সেখানে আপনার নাম দিবো। আপনি সোনারগাঁয়ের পায়খানা তৈরী করইয়া সেখানেও আপনার নাম দিছেন। তা নিয়ে কি আমরা মাথা গামাচ্ছি। আপনি আপনার বউকে দিয়ে পৌরসভায় নির্বাচন করবেন। পৌরসভার মানুষ এতো বোকা না। এখানে নির্বাচন করে হেছুর খাইয়া যাইবেন। মনে কইরেনা টাকা দিয়ে পুলিশ পাঠাইয়া জোড় করইয়া ভোট লইয়া এমপি হইছেন। এখন এখানে হেছুর খাইয়া দেখেন লাঠির বারী খাইলে কেমন লাগে। এসময় তিনি আওয়ামীলীগ নেতাদের উদ্দেশ্যে বলেন, আমাদের কিছু নেতাকর্মী অন্য দিকে কাজ করে দলকে দূর্বল করছে। আমি তাদের আহবান জানাবো আগামী নির্বাচনে এক সাথে হয়ে কাজ করে নৌকাকে বিজয়ী করবেন।

সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি কাজিমউদ্দিনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি কায়সার হাসনাত। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রোমা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, সোনারগাঁও পৌরসভা যুবলীগের সভাপতি আসাদ, সাধারণ সম্পাদক বাবু, মামুন আল ইসমাঈল, মোস্তফা কামালা নিলু, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খোকন মিয়াসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution